সংবাদ শিরোনাম :
উজিরপুরে ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের মাঝে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান।

উজিরপুরে ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের মাঝে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান।

মোঃ জুনায়েদ খান সিয়াম, উজিরপুর প্রতিনিধিঃ

বরিশালের উজিরপুর উপজেলা বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার বিকাল ৫ টায় উপজেলা অডিটরিয়ামে ১১টি পরিবারকে দুই লাখ টাকা করে ২২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

উজিরপুর উপজেলা বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মাওলানা মোঃ কাওছার হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন হেলাল, বরিশাল মহানগর আমির অধ্যক্ষ জহির উদ্দিন মো: বাবর,কেন্দ্রীয় সূরা সদস্য ও অঞ্চল টিম সদস্য বাংলাদেশ জামায়াত ইসলামী মোঃ ফখরুদ্দিন খান রাজী, কেন্দ্রীয় সুরা সদস্য ও আমির বরিশাল জেলা অধ্যাপক আব্দুল জব্বার, কেন্দ্রীয় সূরা সদস্য ও নায়েবে আমির বরিশাল জেলা মাস্টার আব্দুল মান্নান, আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীর ছোট ছেলে মাওলালা মোঃ শামীম সাঈদী প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর পৌরসভার আমির মোঃ আল-আমিন সরদার, বরিশাল জেলা শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট মোঃ জহির উদ্দিন ইয়ামিন, উজিরপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আলাউদ্দিন।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদ আগৈলঝাড়া উপজেলার মোঃ সাগর হাওলাদার গৌরনদী উপজেলার মোঃ ইমরান খলিফা, মোঃ জামাল শিকদার, মোঃ ইলিয়াস খান, উজিরপুর উপজেলার মোঃ মিজানুর রহমান, বানারীপাড়া উপজেলার মোঃ রাকীব,হাফেজ মাওলানা মোঃ জসীম উদ্দীন,মোঃ আলআমিন রনি, মোঃ তাওহীদুল ইসলাম, বাবুগঞ্জ উপজেলার মোঃ ফয়সাল আহমেদ শান্ত, রাজীব হোসেন রাকীব, আব্দুল্লাহ আল আরিফ এর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই ১১ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন।

প্রধান অতিথি বলেন, ‘আমরা একটি নতুন স্বাধীন দেশ পেয়েছি। হাজার হাজার ছাত্র জনতার রক্তের বিনিময়ে। যে হাসিনা সরকার জামায়াত শিবিরকে নিষিদ্ধ করেছে মহান আল্লাহ তায়ালা সেই হাসিনাকে দেশ থেকে বিদায় করে দিয়ে জামায়াত শিবিরকে এ দেশের মাটিতে প্রতিষ্ঠিত করেছে। যারা শহীদ হয়েছে তারাতো চলে গেছে তাদের দেয়ার কিছু নেই। তাদের পরিবারের কাছে গিয়ে সান্ত্বনা দিতে এসেছি। তাদের পরিবার বিপদে আপদে পরলে পাশে গিয়ে দাঁড়াবো এবং জামায়াতের লোকজন সবসময় তাদের পাশে থাকবে। ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, ‘দেশের মধ্যে নানা ষড়যন্ত্র চলছে ধৈর্য্যরে সাথে মোকাবেলা করতে হবে। কোন লীগই ষড়যন্ত্র করে এ দেশের ক্ষতি করতে পারবে না। আল্লাহ বলেছেন যারা শহীদ হয়েছে তাদেরকে মৃত বলো না, তারা জীবিত তোমরা তা জানো না।’

বক্তব্য শেষে তিনি শহীদ পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী